বলিউডের প্রবীণ অভিনেতা ইউসুফ হুসেন 73 বছর বয়সে কোভিড-এ আক্রান্ত হয়ে মুম্বাইয়ে আজ শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন

বলিউডের প্রবীণ অভিনেতা ইউসুফ হুসেন 73 বছর বয়সে কোভিড-এ আক্রান্ত হয়ে মুম্বাইয়ে আজ শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। জামাতা চলচ্চিত্র নির্মাতা হানসাল মেহতা লিখেছেন, “আমি আজ সত্যিই অনাথ।আমি আপনাকে ভয়ঙ্করভাবে মিস করব।”

প্রবীণ অভিনেতা ইউসুফ হুসেন মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন, যেখানে তিনি আজ সকালে মারা যান, তাঁর জামাতা এবং চলচ্চিত্র নির্মাতা হানসাল মেহতা সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন। ইউসুফ হুসেনের মৃত্যুতে তাঁর পরিবার ও চলচ্চিত্র বন্ধুদের হৃদয় ভেঙে পড়েছে। হানসাল মেহতা, যিনি ইউসুফ হুসেনের মেয়ে সাফিনার হাজবেন্ড, একটি আবেগপূর্ণ ইনস্টাগ্রাম পোস্টে ইউসুফ হুসেনের উদ্দেশ্যে শোক জানিয়েছেন। তিনি ইউসুফ হুসেনের একটি ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন কিভাবে প্রয়াত অভিনেতা তাঁকে তার 2012 সালের শাহিদ চলচ্চিত্রটি সম্পূর্ণ করতে সাহায্য করেছিলেন, যখন তিনি সঙ্কটে ছিলেন এবং একজন চলচ্চিত্র নির্মাতা হিসাবে তাঁর অস্তিত্বহীন ক্যারিয়ার প্রায় সম্পূর্ণভাবে শেষ হয়ে গিয়েছিল। হানসাল মেহতা শেয়ার করেছেন যে ইউসুফ হুসেন তাঁর কাছে বাবার মতো ছিলেন।

হানসাল মেহতা লিখেছেন: “আমি শাহিদের 2টি শিডিউল শেষ করেছি। এবং আমরা আটকে গিয়েছিলাম। আমি সমস্যায় পড়েছিলাম। একজন চলচ্চিত্র নির্মাতা হিসাবে একটি অস্তিত্বহীন ক্যারিয়ার প্রায় সম্পূর্ণভাবে শেষ হয়ে গিয়েছিল। তিনি আমার কাছে এসে বললেন, আমার একটা ফিক্সড ডিপোজিট আছে, বলে তিনি একটি চেক লিখেছিলেন। যার ফলে শাহিদ সম্পূর্ণ হয়েছে। তিনি ছিলেন ইউসুফ হুসেন। আমার শ্বশুর নয়, একজন বাবা।”
তিনি আরও যোগ করেছেন: “তিনি জীবন ছিলেন – যদি জীবনেরই একটি শারীরিক রূপ থাকতে হয়। আজ তিনি চলে গেছেন। স্বর্গের সেই সমস্ত মহিলাদের মনে করিয়ে দেওয়ার জন্য যে তারা ‘দুনিয়া কি সবসে খুবসুরাত লডকি’ এবং সমস্ত পুরুষ ‘হাসিন নওজওয়ান’। জীবন কখনোই আগের মতো হবে না। আমি তোমাকে ভীষণভাবে মিস করব।”

অভিষেক বচ্চন এবং মনোজ বাজপেয়ীর মতো অভিনেতারাও টুইটারে ইউসুফ হুসেনকে শোক জানিয়েছেন। অভিষেক, যিনি 2003 সালের ছবি কুচ না কাহো এবং আসন্ন সিনেমা বব বিশ্বাসের সাথে প্রয়াত অভিনেতার সাথে কাজ করেছিলেন, টুইট করেছেন: “রিপইউসুফ জি। আমরা কুচ না কাহো থেকে শুরু করে এবং শেষ পর্যন্ত বব বিশ্বাসের বেশ কয়েকটি ছবিতে একসঙ্গে কাজ করেছি। তিনি ভদ্র ছিলেন, সদয় এবং উষ্ণতায় পূর্ণ। তাঁর পরিবারের প্রতি সমবেদনা।”

“দুঃখের খবর!!! সাফিনা এবং হানসাল মেহতা এবং পুরো পরিবারের প্রতি সমবেদনা!!! শান্তিতে থাকুন ইউসুফ সাহেব,” লিখেছেন মনোজ বাজপেয়ী।

অভিনেত্রী পূজা ভাট, হানসাল মেহতার টুইটের উত্তরে লিখেছেন: “এটি আমার চোখে জল এনেছে হানসাল।সবার প্রতি আমার গভীর সমবেদনা!”

ইউসুফ হুসেন ধুম 2, রইস এবং রোড টু সঙ্গমের মতো চলচ্চিত্রে অভিনয়ের জন্য পরিচিত ছিলেন।

ছবি : অভিষেক বচ্চন টুইটার

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *