মা-কে হারালেন কৌশানি মুখোপাধ্যায়, মাত্র ৫৩-তেই চলে গেলেন অভিনেত্রীর মা

শনিবার ভোররাতে যেন মাথার উপর ছাদ ভেঙে পড়ে টলি অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ের। মা সঙ্গীতা মুখোপাধ্যায়-কে হারালেন টলি অভিনেত্রী কৌশানি। শোনা যাচ্ছে, শুক্রবার মাঝরাতে শহরের এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মাত্র পঞ্চাশ বছর বয়সেই প্রাণ হারান কৌশানির মা।নিজের জীবনের সবচেয়ে উজ্জ্বল মানুষটিকে চিরতরে হারিয়ে ফেলেছেন কৌশানি। চিরঘুমের দেশে পাড়ি দিয়েছেন কৌশানির মা।

জানা গিয়েছে, বহুদিন দিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন কৌশানির মা। পরে ফুসফুসে সংক্রমণও ধরা পড়ে। পরিস্থিতির অবনতি হলে গত ২৩ অক্টোবর তাঁকে শহরের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।  চিকিৎসকদের আপ্রাণ চেষ্টা সত্ত্বেও শেষ রক্ষা হয়নি। শুক্রবার গভীর রাতে হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কৌশানির মা।

মায়ের মৃত্যুর খবর শুনেই কান্নায় ভেঙে পড়েন কৌশানি। অভিনেতা বনি সেনগুপ্ত অবশ্য তার পাশে রয়েছেন।  বনির মা পিয়া সেনগুপ্ত এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে জানান, বেশ কিছু শারীরিক সমস্যা ছিল কৌশানির মায়ের। কিডনি ট্রান্সপ্লান্টও হয়েছিল তাঁর। এত শারীরিক কষ্ট সত্ত্বেও খুবই হাসিখুশি ছিলেন তিনি। এমন মানুষের মাত্র পঞ্চাশ বছর বয়সে এভাবে চলে যাওয়া মেনে নেওয়া বড্ড কষ্টকর।অল্প সময়েই কৌশানির মায়ের সঙ্গে তাঁর বন্ধুত্ব গড়ে উঠেছিল। খুব ভাল রান্না করতেন তিনি। এই ক্ষতি পূরণ হওয়ার নয় বলেও জানান তিনি।

প্রসঙ্গত, ২০১৫ সালে রাজ চক্রবর্তীর ‘পারব না আমি ছাড়তে তোকে’ ছবির হাত ধরে অভিনয় জীবন শুরু করেন কৌশানি মুখোপাধ্যায়। ছবিতে কৌশানির বিপরীতে নায়ক ছিলেন বনি। সেখান থেকেই শুরু হয়েছিল বনি-কৌশানির বন্ধুত্ব। সেই সুবাদে বন্ধুত্ব গড়ে ওঠে মুখোপাধ্যায় ও সেনগুপ্ত পরিবারের মধ্যেও।

 

ছবি : ইন্স্টাগ্রাম

 

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *