দীপাবলি উপলক্ষে আকর্ষণীয় অফার আনল জিও

মাত্র ১,৯৯৯ টাকাতেই পেয়ে যান জিও ফোন নেক্সট।এই খবরে উত্তাল টেকদুনিয়া। মূলত সকলের হাতে জিও ফোন নেক্সট পৌঁছে দেওয়ার লক্ষকে সামনে রেখে এগোতেই, এই অফার এনেছে জিও টিম। জানা গিয়েছে বাকি টাকা ই এম আই-তে মেটানোর সুযোগও পাবেন ক্রেতারা। জিও ফোনের দাম স্থির হয়েছে ৬৪৯৯ টাকা। দীপাবলির দিন থেকেই বাজারে আসতে চলেছে নতুন এই স্মার্টফোন।

সংস্থার তরফে জানানো হয়েছে, প্রাথমিক ভাবে ১৯৯৯ টাকা দিয়েই জিও ফোন নেক্সট হাতে পেয়ে যাবেন গ্রাহকরা। বকেয়া টাকা ১৮ এবং ২৪ মাসের সহজ ই এম আই-তে পরিশোধ করতে পারবেন গ্রাহকরা। তাহলে আর দেরি কেন, দীপাবলির সেলিব্রেশন হোক জিও ফোনের সঙ্গে। এর আগে ঘাটতির কারণে নির্ধারিত সময়ে লঞ্চ হতে পারেনি জিও ফোন নেক্সট। এবার আসরে কোমর বেঁধে নামতে চলেছে মুকেশ আম্বানির সংস্থা রিলায়েন্স জিও।

জিও ফোন নেক্সট কিনতে যাঁরা আগ্রহী তাঁরা জিও মার্ট ডিজিটাল রিটেল স্টোরে গিয়ে নাম নথিভুক্ত করতে পারবেন। অথবা WWW.JIO.COM/NEXT-এ গিয়েও  করা যাবে। এ ছাড়াও ৭০১৮২-৭০১৮২ নম্বরে Hi লিখে হোয়াটসঅ্যাপ করেও করা যাবে। এর পর কনফার্মেশন পেলে জিও মার্ট ডিজিটাল রিটেল স্টোর থেকেই জিও ফোন নেক্সট সংগ্রহ করতে পারবেন।

ব্যবহারকারীদের সুবিধার্থে জিও ফোন নেক্সট-এ একাধিক বৈশিষ্ট থাকছে। তার মধ্যে রয়েছে স্ক্রিনে লেখা থাকা যে কোনও তথ্য দশটি ভারতীয় ভাষায় অনুবাদ করার সুবিধে। আবার নিজস্ব ভাষায় জিও ফোনকে নির্দেশও দেওয়া যাবে। এ ছাড়াও রয়েছে দুর্দান্ত ক্যামেরা। এছাড়াও রয়েছে কোয়ালকমের শক্তিশালী প্রসেসর।

ছবি : সংগৃহীত

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *