আঠাশ দিন পর শনিবার সকালে মুম্বাইয়ের আর্থার রোডের জেল থেকে বেরলেন শাহরুখ পুত্র আরিয়ান খান !

আঠাশ দিন জেলে কাটিয়ে, শনিবার সকালে মুম্বাইয়ের আর্থার রোডের জেল থেকে বেরলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। আর সেই প্রেক্ষিতেই অনুরাগীরা বলিউড বাদশার পুত্রকে স্বাগত জানাতে ভীড় করেছেন মন্নতের সামনে। দিওয়ালি আগেই খুশির হাওয়া মন্নতে। সোশ্যাল মিডিয়াতেও শোরগোল। আরিয়ানের ঘরে ফেরাকে নিয়ে একপক্ষ যেমন শুভেচ্ছার জোয়ারে ভাসিয়ে দিয়েছেন কিং খানকে। আবার আরেকপক্ষ সমালোচনায় মন দিয়েছেন। নেটখাপেই মাদককাণ্ডের রহস্যভেদ করতে ব্যস্ত তাঁরা। বৃহস্পতিবারই জামিন পেয়েছিলেন আরিয়ান খান। কিন্তু জেলে প্রয়োজনীয় কাগজ না পৌঁছানোয় ছাড়া পাননি তিনি। অবশেষে শনিবার সকালে সেই প্রক্রিয়া শেষ হয়। এদিন ১০টার পর আর্থার রোড জেল থেকে বেরিয়ে আসেন আরিয়ান খান।

তবে শনিবার আর্থার রোডের জেল থেকে আরিয়ানের মন্নত-যাত্রা কিন্তু অত সহজ ছিল না।রাস্তা জুড়ে অনুরাগীদের ভীড়। সবারই হাতে প্রায় প্ল্যাকার্ড রয়েছে, ব্যানারে রয়েছে শাহরুখের ছবি। সকলেই একপ্রকার তারস্বরে ‘সিম্বা’ আরিয়ানের জয়ধ্বনি দিচ্ছে। এর মাঝেই দেখা গেল, গেরুয়া বসন পরনে এক সাধু একমনে হনুমান চল্লিশাও  পড়ে চলেছেন। যাতে শাহরুখ-পুত্রকে আর কোনওরকম বিপদ না ছুঁতে পারে।

তবে, আগামী কদিন মন্নতের বাইরেই পা রাখবেন না আরিয়ান খান। জামিন পেলেও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কড়া নজর থাকবে শাহরুখ-পুত্রের ওপর। আগেভাগেই ৫ পাতার কড়া নির্দেশাবলী জারি করে তা জানিয়ে দেওয়া হয়েছে।১৪টি শর্তের ভিত্তিতে আরিয়ানের জামিন মঞ্জুর করেছে আদালত। পুলিশকে না জানিয়ে মুম্বইয়ের বাইরে যেতে পারবেন না শাহরুখ-পুত্র। প্রতি শুক্রবার তাঁকে এনসিবি দফতরে হাজিরা দিতে হবে। জমা রাখতে হয়েছে পাসপোর্টও। জমানত হিসাবে জমা করতে হয়েছে ১ লক্ষ টাকা। এছাড়া মাদক মামলায় অন্যতম অভুযুক্ত আরবাজ মার্চেন্টের সঙ্গেও দেখা করতে পারবেন না আরিয়ান খান। যোগাাযোগ রাখতে পারবেন না অন্যান্য অভিযুক্তদের সঙ্গেও।

উল্লেখ্য,চলতি মাসের ৩ তারিখ মুম্বইয়ের কর্ডেলিয়া ক্রুজ থেকে আরিয়ান-সহ বেশ কয়েকজনকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর আরিয়ানকে গ্রেফতার করে এনসিবি। দু’দফায় এনসিবি হেফাজতে ছিলেন শাহরুখ-পুত্র। গত ৮ অক্টোবর থেকে আর্থার রোড জেলে বন্দি ছিলেন তিনি।

তবে শনিবার আরিয়ানকে স্বাগত জানাতে যে দৃশ্য দেখা গেল মন্নতের বাইরে, তা দীপাবলী থেকে কম কিছু ছিল না! ঢোল-তাশা বাজাচ্ছেন ভক্তরা। কেউ বা দিনের আলোতেই পোড়াচ্ছেন বাজি। দীপাবলীর আগে শাহরুখ-গৌরির কাছে এর থেকে বড় উপহার হয়তো অন্য কোনো কিছু হতে পারত না।

 

ছবি : ইন্স্টাগ্রাম

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *