মৈনাক ভৌমিকের ‘মিনি’-এর শুটিং শেষ করেছেন মিমি চক্রবর্তী

অভিনেত্রী-সাংসদ সদস্য মিমি চক্রবর্তী মৈনাক ভৌমিক পরিচালিত ‘মিনি’-তে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করেছেন, যার শুটিং গত শুক্রবার ২৯ শে অক্টোবর শেষ হয়েছে।

‘মিনি’ হল কার বড় হওয়া বেশী প্রয়োজন, তা বোঝার গল্প। ছবিটি এমনই কিছু অংশ ক্যাপচার করেছে, যেখানে সেরা বন্ধু হওয়ার জন্য একই বয়সের হওয়ার সীমানা বাধা নেই বা এরকম কোনো নিয়ম নেই।

এটি তিতলি (মিমি চক্রবর্তী) নামের এক মহিলা এবং মিনি (আয়না চ্যাটার্জি) নামের একটি শিশুর গল্প।
শুটিংয়ের শেষ দিনে আইবিএনএস-এর সাথে একান্ত আড্ডায় মিমি বলেছেন, “যখন আমরা একটি ফিল্ম শুরু করি এবং একটি টিমের সাথে কয়েকদিন কাজ করি, তখন একটি পরিবারের মতো কাজ করি। তাই শুটিংয়ের শেষ দিন খুবই খারাপ লাগে। পরের দিন সকাল থেকে আর দেখা হবে না ভেবে। খারাপ লাগবে মে, আমি এই পরিবেশটা মিস করব।”

“তবে একই সময়ে, আমি পোস্ট প্রোডাকশন সম্পর্কে আশাবাদী যেখানে আমাদের অনেক কিছু করার আছে। আমি আশাবাদী যে ছবিটি পরের বছর মুক্তি পেতে চলেছে, এবং আমি আশা করছি মানুষ এটি পছন্দও করবে,” মিমি আরো বলেছেন।

স্টোরিলাইনের উপর আলোকপাত করে মৈনাক তাঁর শেষ দিনের শুটিংয়ের সময় বলেছিলেন, “এটি একটি আধুনিক সময়ের মতো করে, ‘কাবুলিওয়ালা’ (রবীন্দ্রনাথ ঠাকুরের একটি গল্প) গল্পের মজার সংস্করণ। মিমি কাবুলিওয়ালার মতো।”

মিমির পরিপূরক, তার ছোট্ট সহ-অভিনেত্রী আয়না শেয়ার করেছে, “মিমি দিদি আমার অনেক যত্ন নিয়েছে এবং শুটিংয়ের সময় আমাকে অনেক সহায়তা করেছে। আমি ভুলে যেতাম যে আমি একটি সিনেমা করছি। মিমি দিদি আমার নিজের দিদির মতো আমাকে সবরকম ভাবে সহায়তা করেছে।”

চলচ্চিত্রটি প্রযোজনা করেছে Small Taalk Ideas-এর দ্বারা পরিচালনা করেছেন, অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ী এবং প্রযোজনা করেছেন রাহুল ভাঞ্জ- এবং MK Media।
‘মিনি’ ২০২২ সালে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।

ছবি : মিমি চক্রবর্তী ইন্স্টাগ্রাম

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *