কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কির অভিযোগের পাল্টা ‘বিস্ফোরক’ মন্তব্য ‘বান্ধবী’ শ্রীময়ীর

অভিনেতা- বিধায়ক কাঞ্চন মল্লিক ও তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কের সমীকরণ নিয়ে তোলপাড় রাজনীতি থেকে শুরু করে বিনোদন দুনিয়া। স্ত্রীকে হেনস্থার অভিযোগ উঠল কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে। গাড়ি থেকে জোর করে টেনে নামানোর চেষ্টার অভিযোগ করেছেন তাঁর স্ত্রী। অন্যদিকে, স্ত্রী বিরুদ্ধেও পাল্টা অভিযোগ করেছেন অভিনেতা-বিধায়ক। আর এই সবের মধ্যে জড়িয়ে গেল আরেক অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের নামও। কাঞ্চনের সঙ্গে তাঁর সম্পর্কের অভিযোগ করছেন পিঙ্কি।আজ সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা নিয়ে মুখ খোলেন শ্রীময়ী। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে নিজের বক্তব্য রাখেন তিনি।

 

পিঙ্কি ব্যানার্জীর দাবি, তাঁর সঙ্গে নাকি শ্রীময়ী চট্টরাজের কোনওরকম কোনো যোগাযোগ নেই। কিন্তু একদম অন্য কথা শোনা  গেল ‘কৃষ্ণকলি’ সিরিয়াল খ্যাত অভিনেত্রীর মুখে।

শ্রীময়ীর মন্তব্য, “পিঙ্কিদি তোমার সঙ্গে তো আমার কখনও আদতেও শত্রুতা ছিল না। অন্তত আমার তাই মনে হয়। তোমার সঙ্গে ফোনে তিনবার কথা হয়েছে। দেখাও হয়েছে একবার। তোমার জন্মদিনে যেবার কাঞ্চনদা তোমার সঙ্গে দেখা করতে গেল। আমি ওঁর ফোনেই ভিডিও কলে তোমাকে শুভেচ্ছা জানালাম। তোমার প্ল্যান নিয়ে কত কথা হল। কীভাবে নিজেকে মেনটেইন করো তুমি, সেসবও জানতে চেয়েছিলাম তোমার কাছ থেকে।” শ্রীময়ী আরো বলেন “কাঞ্চনদার ড্রাইভার যখন ওঁর গায়ে হাত তোলার চেষ্টা করেছিল, রাতের বেলায় অসভ্যতা করার চেষ্টা করল ওঁর আয়া আর ড্রাইভার, তখন আমি-ই পুলিশকে খবর দিয়েছিলাম। কারণ, কাঞ্চনদার তখন পাগলপ্রায় পরিস্থিতি। পিঙ্কিদি সেদিন তোমাকে ফোন করে জিজ্ঞেস করেছিলাম, উবের করে কাঞ্চনদাকে তোমার কাছে ছেড়ে দিয়ে যাই? তুমি বলেছিলে, এত রাতে না গিয়ে পরদিন যাওয়াই ঠিক হবে। তোমার মনে আছে পিঙ্কিদি?তোমার সঙ্গে যদি আলাপ না থাকত, তাহলে কি আমি তোমাকে ফোন করতে পারতাম?”পাশাপাশি শ্রীময়ী, মনে করিয়ে দিয়েছেন, “তোমার আর কাঞ্চনদার মধ্যে কী হয়েছে, আমি কোনওদিন প্রকাশ করিনি। ঠিক যেভাবে সেই রাতের কথা কখনও কাউকে প্রকাশ করিনি যে, তোমার সঙ্গে আমার কীভাবে আলাপ হয়েছিল! কোনওদিন বলবও না।”

এরপরই শ্রীময়ী চট্টোরাজ পিঙ্কির উদ্দেশে প্রশ্ন রেখেছেন, “২০২১ সালের ফেব্রুয়ারি মাসের পর থেকে কী এমন হল যে তুমি আমার বিরুদ্ধে কথা বলতে শুরু করলে? বোঝার চেষ্টা করো, আমি একজন অবিবাহিতা মেয়ে। আমাকে সাপোর্ট করার মতো কেউ নেই। নিজের চেষ্টায় ইন্ডাস্ট্রিতে উঠে এসেছি। আমি যথেষ্ট মুশকিলে পড়ব। এটা কি নিজে মেয়ে হয়ে তোমার একবারও মনে হল না পিঙ্কিদি?”

শ্রীময়ী আরও বলেছেন, ‘কাঞ্চনদার সঙ্গে আমার স্নেহের সম্পর্ক, উনি আমার মেন্টর। খরাজদা, বিশ্বনাথদায়ের মত কাঞ্চনদাও আমাদের নবীন প্রজন্মের শিক্ষাগুরু। তাদের সম্পর্কে খারাপ কথা রটানো হলে খারাপ লাগে। আমি এইভাবে খ্যাতি চাইনি। পিঙ্কিদির সঙ্গে পরামর্শ করেই কথা বলতে গিয়েছিলাম।’

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *